ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শিবচরে ট্রাকচাপায় মা-মেয়ের মৃত্যু
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের যাত্রী মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও দু'জন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মাদারীপুর-শিবচর আঞ্চলিক সড়কের শিবচর উপজেলার যাদুয়ারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মা ও মেয়ে হলেন, শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের যাদুয়ারচর এলাকার এসকান ফরাজীর মেয়ে জিয়াসমিন আক্তার (৩৫) ও জিয়াসমিনের ৮ বছর বয়সী মেয়ে মাহাফুজা আক্তার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৯টার দিকে জিয়াসমিন তাঁর মেয়ে মাহাফুজাকে নিয়ে শিবচর শহরের যাওয়ার উদ্দেশ্যে বের হন। তাঁরা যাদুয়ারচর এলাকার থেকে ব্যাটারিচালিত একটি ভ্যানে ওঠেন। ভ্যানটি কিছু দূর যাওয়ার পরেই পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় ভ্যানের যাত্রী জিয়াসমিন ও তার মেয়ে মাহাফুজা ট্রাকের নিচে চাপা পড়ে। এছাড়া আহত হয় আরও দুইজন। এ সময় আহত সবাইকে স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিয়াসমিন ও তার মেয়ে মাহাফুজাকে মৃত ঘোষণা করেন। আহত দুইজনকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনায় ঘাতক ট্রাক কিংবা অভিযুক্ত চালককে আটক করতে পারেনি পুলিশ।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর