ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সংবাদকর্মীরা দেশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন : হুইপ স্বপন
জয়পুরহাট প্রতিনিধি
বক্তব্য রাখেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, একটি এলাকার উন্নয়নে সাংবাদিক ও সংবাদপত্রের ব্যাপক ভূমিকা রয়েছে। এলাকার উন্নয়নে সাংবাদিকদের সমস্যা ও সম্ভাবনার সংবাদ বেশি করে পরিবেশন করতে হবে। সংবাদকর্মীরা দেশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের জন্য নানা সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছেন। সাংবাদিকরা এখন দেশের অলঙ্কার।

রবিবার রাতে পৌর মিলনায়তনে জয়পুরহাট প্রেসক্লাবের নবনির্বাচিতদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ স্বপন আরও বলেন, বর্তমানে সংবাদকর্মী এবং সংগঠনের সংখ্যা বৃদ্ধি পেলেও সাংবাদিকদের মধ্যে কোনো ঐক্য নেই। এই ঐক্য না থাকার কারণে প্রকৃত সাংবাদিক তৈরি হচ্ছে না।

জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক, সদর উপজেলা চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার আমজাদ হোসেন, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সেক্রেটারি নন্দলাল পার্শী, জেলা জাতীয় পার্টির সেক্রেটারি তিতাস মোস্তফা, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রতন কুমার খাঁ প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর