ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আওয়ামী লীগ সরকারের হাতেই সবচেয়ে বেশি নারী নির্যাতন হয়েছে: আফরোজা আব্বাস
পঞ্চগড় প্রতিনিধি
আওয়ামী লীগ সরকারের হাতেই সবচেয়ে বেশি নারী নির্যাতন হয়েছে: আফরোজা আব্বাস

কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, দেশে এখন রাজনৈতিক নৈরাজ্য চলছে। বুভুক্ষ মানুষের হাহাকার চলছে। জনগণের উপর নির্যাতন চলছে। আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এর থেকে আমরা পরিত্রাণ চাই। আমার নেত্রী, আমার মা নারীদের সব থেকে বেশি মুল্যায়ন করেছে। আর এই অবৈধ সরকার নারীদের উপর সবচেয়ে বেশি নির্যাতন করছে। 

তিনি বলেন, আমরা এই অবৈধ সরকারের পদত্যাগ চাই। মানুষ না খেয়ে মরছে। আর তারা আমাদের জনগণের কষ্টে উপার্জিত টাকা পাচার করছে। আমরা বাঁচতে চাই । নিরাপদভাবে বাঁচতে চাই। 

পঞ্চগড় জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলনে এসব কথা বলেন আফরোজা আব্বাস।

সোমবার সকালে পঞ্চগড় কমিউনিটি সেন্টারে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ। জেলা মহিলাদলের সভাপতি রিনা পারভিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে জেলা ও উপজেলা মহিলা দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।  

এসময় জেলা বিএনপির আহ্বায়ক জহিরুল ইসলাম কাচ্চু, সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবকদল-সহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর