ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আখাউড়ায় মাদক কেনাবেচার দায়ে দুই যুবককে কারাদণ্ড
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গাঁজা কেনাবেচার দায়ে দুই যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত দুই যুবক হলেন দুলাল মিয়া (৩৯) ও আব্বাস মিয়া (২৮)। রবিবার বিকেলে আখাউড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম এ দণ্ডাদেশ দেন। 

দণ্ডাপ্রাপ্ত দুলাল মিয়া পৌরশহরের সড়কবাজারের মৃত সাত্তার মিয়ার ছেলে ও আব্বাস মিয়া একই শহরের মসজিদপাড়া এলাকার মৃত সামছু মিয়ার ছেলে। 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল পৌরশহরের সড়কবাজারের চিহ্নিত  মাদক ব্যবসায়ী দুলাল মিয়ার বাড়িতে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় প্রায় এক’শ গ্রাম গাঁজা কেনাবেচা করার সময় মাদক ব্যবসায়ী দুলাল মিয়া ও আব্বাস মিয়া নামের এক ক্রেতাকে তারা হাতেনাতে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম মাদক বিক্রির দায়ে দুলাল মিয়াকে ছয় মাসের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেন। এছাড়া গাঁজা কেনার দায়ে আব্বাস মিয়াকে তিন মাসের কারাদণ্ড দেওয়ার পাশাপাশি দুই হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম বলেন, মাদক কেনা ও বিক্রির দায়ে মাদক নিয়ন্ত্রণ আইনে ওই দু'জনকে আর্থিক জরিমানা ও কারাদণ্ড প্রদান করা  হয়েছে। 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর