ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

তালতলীতে মৎস্য অবতরণ কেন্দ্রের দাবিতে মানববন্ধন
বরগুনা প্রতিনিধি
তালতলীতে মৎস্য অবতরণ কেন্দ্রের দাবিতে মানববন্ধন।

বরগুনার তালতলীর ফকিরহাটে পূর্ণাঙ্গ মৎস্য অবতরণ ও পাইকারি কেন্দ্রের দাবিতে সোমবার মানববন্ধন করেছে মৎস্যজীবীরা। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার ফকিরহাটে উপ-মৎস্য অবতরণ কেন্দ্রের অফিসের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে কয়েক হাজার মৎস্যজীবীসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নারী-পুরুষ অংশ নেয়। পরে তালতলী উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) মাধ্যমে বিএফডিসি চেয়ারম্যান বরাবর পূর্ণাঙ্গ মৎস্য অবতরণ ও পাইকারি কেন্দ্র হওয়ার দাবিতে স্মারকলিপি দেওয়া হয়।

এই দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন তালতলীর উপজেলা শ্রমিক ইউনিয়ন, ফকিরহাট মৎস্য আড়তদার মালিক সমিতি ও মৎস্য বাজার ঘাট শ্রমিক ইউনিয়নসহ একাধিক স্বেচ্ছাসেবী সংগঠন।

মানববন্ধনে বক্তব্য রাখেন ফকিরহাট মৎস্য আড়তদার মালিক সমিতির সভাপতি ও সোনাকাট ইউনিয়ন চেয়ারম্যান সুলতান ফরাজী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কবির আকন, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুফ রায়হান তপু, মৎস্য আড়তদার মালিক সমিতি’র সাধারণ সম্পাদক মজিবর ফরাজী, ছাত্রলীগের সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠু, উপজেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনের আহ্বায়ক জিয়াউল হক রুবেল ও সাংবাদিক ফোরামের সম্পাদক হাইরাজ মাঝী প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর