ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শিমুলিয়া ঘাট নিরাপদে পারাপার নিশ্চিতকরণে সভা
মুন্সীগঞ্জ প্রতিনিধি
শিমুলিয়া ঘাট নিরাপদে পারাপার নিশ্চতকরণে সভা।

শিমুলিয়া-বাংলাবাজার ও মাঝিকান্দি নৌ-রুটে আসন্ন পবিত্র ঈদ-উল ফিতরে ঘরমুখো যাত্রী ও যানবাহন নিরাপদে পারাপার নিশ্চিতকরণ উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ঘাটের বিআইডব্লিউটিএর ড্রেজার বেইজের হল রুমে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। আর সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিলু রায়।

এ সময়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন, লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল আউয়াল, শিমুলিয়া নদী বন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসাইন, বিআইডব্লিউটিসির এজিএম শফিকুল ইসলাম, মাওয়া নৌ পুলিশের ইনর্চাজ আবু তাহের মিয়া ও লঞ্চ মালিক সমিতির সভাপতি আতাউর রহমান আতাহার ব্যাপারী।

এতে উপস্থিত ছিলেন পরিবহন ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আলী আকবর হাওলাদর, মেদিনীমন্ডল ইউনিয়নের চেয়ারম্যান হাজী আশরাফ হোসেন, কুমারভোগ ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান তালুকদার, স্পিডবোট ঘাটের ইজারাদার সালাউদ্দিন আহম্মেদ, ফেরিঘাট ও ট্রলার ঘাটের ইজারাদার হানিফ মাদবরসহ ঘাট সংশ্লিষ্টরা।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর