ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পরীক্ষার জন্য সেই নারী ফুটবলার হাসপাতালে, ২ দিনের রিমান্ডে ছাত্রলীগ নেতা
ময়মনসিংহ প্রতিনিধি

ধর্ষণ নাকি ধর্ষণচেষ্টা করা হয়েছে তা জানতে ময়মনসিংহের নান্দাইলের সেই নারী ফুটবলারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ফরেনসিক পরীক্ষার জন্য তাকে মমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে গত শনিবার ভুক্তভোগী ওই নারী ফুটবলার নিজে বাদী হয়ে ফয়সাল ও তাঁর দুই সহযোগীকে অভিযুক্ত করে থানায় ধর্ষণের অভিযোগ করেন। কিন্তু, গত সোমবার পুলিশ ধর্ষণ মামলা না নিয়ে এজাহারে ধর্ষণচেষ্টা উল্লেখ করে। নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফয়সালকে বুধবার দুপুরে গ্রেফতার করা হয়েছে। 

নির্যাতিত ওই নারী ফুটবলার অভিযোগ করেন, গত শুক্রবার উপবৃত্তির জন্য স্বাক্ষরের কথা বলে দুপুর ১২টার দিকে সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজে ডেকে নিয়ে যায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফকির ফয়সাল। পরে দুই জনের সহযোগিতায় একাডেমিক ভবনের পেছনে ধর্ষণ করে ফয়সাল।

এদিকে ফয়সাল ফকিরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার দুপুরে নান্দাইল আমলি আদালতের বিচারক রাজিব আহমেদ তালুকদার এই রিমান্ড মঞ্জুর করে। এর আগে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে উপস্থাপন করে। 

ডিবি পুলিশের ওসি শফিকুল ইসলাম জানান, বর্তমানে আসামি ফয়সাল ফকিরকে জেলা গোয়েন্দা পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতোমধ্যে ভুক্তভোগীর জবানবন্দি নিয়েছেন বিচারক। মামলাটি তদন্তের জন্য গত বুধবার জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ভুক্তভোগী ওই ফুটবলার জাতীয় পর্যায়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে খেলেছেন। একবার রানার-আপ ও আরেকবার চ্যাম্পিয়ন দলে ছিলেন। এছাড়াও বিপিএলেও খেলছেন। তিনি অর্থসহ নানান পুরস্কার জিতেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর