ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

স্কুলশিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার
নালিতাবাড়ি প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়িতে নবম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে মো. সুজন মিয়া (১৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার কাকরকান্দি ইউনিয়নের সুতিয়ারপাড় বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নালিতাবাড়ি থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত মো. সুজন মিয়া নালিতাবাড়ি ইউনিয়নের চান্দের নন্নী গ্রামের আফছর আলীর ছেলে।

জানা গেছে, উপজেলার চান্দের নন্নী গ্রামের আফছর আলীর ছেলে সুজন মিয়া দীর্ঘদিন যাবত দীর্ঘদিন যাবত স্কুলে আসা-যাওয়ার পথে মেয়েটিকে উত্যক্ত করে আসছিল। আজ রবিবার ভেদিকুড়া উচ্চ বিদ্যালয় থেকে প্রাইভেট পড়ে সকাল সাড়ে নয়টার দিকে বান্ধবীসহ বিন্নিবাড়ী নিজ বাড়িতে আসছিলেন। চান্দের নন্নী গ্রামের কাছে আসা মাত্র বখাটে সুজন মিয়া মেয়েটিকে পথ রোধ করে ধস্তাধস্তি করে শ্লীলতাহানি করে।

এ সময় সাথে থাকা বান্ধবীর চিৎকারে লোকজন ছুটে আসলে ছেলেটি দৌড়ে পালিয়ে যায়। পড়ে এলাকাবাসী ছেলেটিকে ধরে সুতিয়ারপাড় বাজারে নিয়ে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ছেলেটিকে গ্রেফতার করেন। পরে মেয়ের বাবা বাদী হয়ে নালিতাবাড়ি থানায় একটি মামলা দায়ের করেন।

নালিতাবাড়ি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. হাবিবুর রহমান বলেন, ছেলেটিকে আটক করে থানায় রাখা হয়েছে। মেয়ের পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর