ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে স্ত্রী উধাও!
বরগুনা প্রতিনিধি

বরগুনায় স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে বাসা থেকে এক গৃহবধূ উধাও হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন গৃহবধূর স্বামী।  

বুধবার বরগুনা পৌর শহরের পশ্চিম বরগুনা ৯নং ওয়ার্ডের সোনিয়া সিনেমা হল এলাকায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত গৃহবধূ সোনিয়া আক্তার (৩২) সদর বরগুনার সদর ইউনিয়নের সিদ্দিক মৃধার মেয়ে। গৃহবধূর স্বামী সাইফুল ইসলাম একই উপজেলার ঢলুয়া ইউনিয়নের বাসিন্দা ও বরগুনা বাজারের একজন কাপড়ের ব্যবসায়ী।

সাইফুল ইসলাম জানান, ১৫ বছর আগে তাদের বিয়ে হয়েছে। তাদের দুটি সন্তান রয়েছে। সন্তানরা ঈদে নানাবাড়ি বেড়াতে যাওয়ায় পশ্চিম বরগুনার ভাড়াবাসায় তারা স্বামী-স্ত্রী দুজন ছিলেন। 

তিনি আরও জানান, ঈদে দোকানে যা বেচাবিক্রি হয়েছে সব টাকা স্ত্রীর কাছে রেখে প্রতিদিনের মতো বুধবার বিকালে মিজান টাওয়ারের কাপড়ের দোকানে যান। রাত সাড়ে ১০টার দিকে বাসায় ফিরে ঘর তালাবদ্ধ দেখে স্ত্রীকে খুঁজতে থাকেন। খোঁজাখুঁজির একপর্যায়ে প্রতিবেশীরা জানান, সন্ধ্যার দিকে তার স্ত্রী সোনিয়া ঘরে তালা দিয়ে বের হয়েছেন, এরপর আর ফিরে আসেননি। তখন শ্বশুরবাড়িসহ আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করেও সোনিয়ার সন্ধান না পেয়ে বৃহস্পতিবার দুপুরে বরগুনা সদর থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

সাইফুলের অভিযোগ, ‌তার স্ত্রী মুঠোফোনে অচেনা যুবকের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে গেছেন। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াঝাটিও হয়েছে অনেকবার। উভয়ের পরিবার থেকে বিষয়টি মিটিয়ে দেওয়ার পরও পরকীয়া প্রেমিকের সঙ্গে সম্পর্ক অব্যাহত রাখেন তার স্ত্রী। বুধবার রাতে চার ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও সাড়ে তিন লাখ নগদ টাকা নিয়ে বাসা থেকে স্ত্রী উধাও হন।

সোনিয়া আক্তারের বাবা সিদ্দিক মৃধা জানান, আমরা খোঁজাখুঁজি অব্যাহত রেখেছি। সন্ধান পাওয়া গেলে জানাব।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, স্ত্রী নিখোঁজ হওয়ায় সাধারণ ডায়েরি করেছেন এক ব্যবসায়ী। পুলিশ তার সন্ধানের চেষ্টা করছে।   বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

   

 

 



এই পাতার আরো খবর