ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নানা আয়োজনে দিনাজপুরে আইইবি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
দিনাজপুর প্রতিনিধি

“উন্নত জাতি গঠন করুন” স্লোগানে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশ (আইইবি)এর ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ইঞ্জিনিয়ার্স ডে উপলক্ষে নানা আয়োজনে দিনটি উদযাপন করেছে দিনাজপুরের প্রকৌশলীরা। শনিবার সকালে দিনাজপুর সড়ক ভবন থেকে আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ও সম্পাদক প্রকৌশলী মুরাদ হোসেনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে দিনাজপুর সড়ক ভবনের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয় প্রকৌশলীরা। এ সময় আইইবি দিনাজপুর কেন্দ্রের সম্পাদক প্রকৌশলী মুরাদ হোসেন বলেন, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে প্রকৌশলীরা সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন ও ভিশন বাস্তবায়নে আগামীতেও প্রকৌশলীরা তৎপর থাকবে বলেও জানান তিনি।

এ সময় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশ (আইইবি) দিনাজপুর কেন্দ্রের ভাইস চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল ওয়াদুদ মন্ডল, দিনাজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী এম আজিজ, দিনাজপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কুতুব আল হোসাইনসহ বিভিন্ন প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা ও আইইবি’র পতাকা উত্তোলন শেষে উপস্থিত সকলকে শপথ বাক্য পাঠ করান আইইবি দিনাজপুর কেন্দ্রের সম্পাদক প্রকৌশলী মুরাদ হোসেন।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর