ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাগেরহাটে ভুয়া ডাক্তারকে লাখ টাকা জরিমানা
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে প্রাথমিক চিকিৎসার প্রশিক্ষণ নিয়ে নিজেকে এমবিবিএস পাশ দাবি করে এমএম মনির নামে এক ভুয়া ডাক্তার কচুয়া উপজেলা সদরে চেম্বার খুলে নিয়মিত রোগী দেখতেন। পরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে তাকে ১ লাখ টাকা জরিমানা করেন।

আজ মঙ্গলবার বিকালে কচুয়া উপজেলা সদরের জিরো পয়েন্ট এলাকায় ওই চিকিৎসকের চেম্বারে অভিযান চালিয়ে বাগেরহাট জেলা প্রশাসনের সহকারী কমিশনার রোহান সরকার এই অর্থ দণ্ডাদেশ প্রদান করেন। পাশাপাশি ওই চিকিৎসকের চেম্বারটি সিলগালা করে দেয়া হয়। 

অর্থ দণ্ডপ্রাপ্ত ভুয়া চিকিৎসক এমএম মনির বাগেরহাট শহরের হরিণখানা এলাকার সোহরাব হোসেনের ছেলে। বাগেরহাট জেলা সহকারী কমিশনার রোহান সরকার জানান, ভুয়া চিকিৎসক এমএম মনির প্রাথমিক চিকিৎসার একটি প্রশিক্ষণ নিয়েই তিনি নিজেকে এমবিবিএস পাশ দাবি করে মানুষকে চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। তার সাইনবোর্ডে যে রেজিস্ট্রেশন নাম্বারটি লিখেছেন সেটিও ভুয়া।

তার এই অপরাধ প্রমাণ হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ লাখ টাকা জরিমানা ও তার চেম্বারটি বন্ধ করে সিলগালা করে দেয়া হয়েছে। এই ভুয়া চিকিৎসক এমএম মনির আর কখনও চিকিৎসা সেবা প্রদান করবেন না বলে মুচলেকা দিয়েছেন।

বিডি প্রতিনিধি/আবু জাফর



এই পাতার আরো খবর