ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র বনি হত্যায় মামলা দায়ের
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পলিটেকনিক ইন্সটিটিউটের আল জামিউল বনি (২২) খুনের ঘটনায় দু’জনের নাম উল্লেখ করে ৭ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে নিহত বনির পিতা আনিছুর রহমান বাবু বাদি হয়ে বগুড়া সদর থানায় মামলাটি দায়ের করেন। 

জানা যায়, বগুড়া শহরের মালতিনগর এলাকার আনিছুর রহমান বাবুর ছেলে বনি পলিটেকনিক ইন্সটিটিউটের কম্পিউটার বিভাগের ৫ম পর্বের শিক্ষার্থী ছিলেন। বনি একজন সাইক্লিস্ট ছিলেন। তিনি বগুড়া সাইক্লিস্ট-এর সাধারণ সম্পাদক এবং বিডি ক্লিন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন।

বগুড়া বনানী পুলিশ ফাঁড়ির এসআই সাজ্জাদুল ইসলাম জানান, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে বনি সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর শহরের মোহাম্মদ আলী হাসপাতালের সামনে কয়েকজন তরুণদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর কিছু পরে বনি কলোনি এলাকায় গেলে তার মাথায় ছুরিকাঘাত করে একদল যুবক। আহত বনিকে উদ্ধার করে স্থানীয়রা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে সেখানেই তার মৃত্যু হয়।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, দুই জনের নাম উল্লেখসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলার আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর