ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মদনে ভাইস চেয়ারম্যান পদে আনোয়ার হুসাইন বিজয়ী
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার মদনে অনুষ্ঠিত উপ-নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মুফতি আনোয়ার হুসাইনকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। তিনি তালা প্রতীক নিয়ে ৮ হাজার ৩৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে এমএ সোহাগ মাইক প্রতীকে ৭ হাজার ৬৩৬ ভোট পেয়েছেন।

নির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল লতিফ শেখ বুধবার রাতে এ ফলাফল নিশ্চিত করেছেন।  

উপজেলার ৪৫টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলার ১ লাখ ২০ হাজার ৯৭৭ ভোটারের মধ্যে ২৬ হাজার ৭৯ জন ভোটার ভোট প্রয়োগ করেন। এর মধ্যে বৈধ ভোট হয়েছে ২৫ হাজার ৭১৮। ৩৬১ ভোট বাতিল বলে ঘোষণা করা হয়েছে। 

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা তাঁতি লীগের সভাপতি তোফায়েল আহমেদ জয়ী হন। কিন্তু গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য ২০২১ সালের ৭ ডিসেম্বর পদত্যাগ করেন। 

এতে উপজেলা ভাইস চেয়ারম্যান পদটি শূন্য হয়। এবার অনুষ্ঠিত উপ-নির্বাচনে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এর মধ্যে মুফতি আনোয়ার হুসাইন জয় লাভ করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর