ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নেত্রকোনায় ছিনতাইকালে জনতার হাতে আটক ছিনতাইকারী
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার কেন্দুয়ায় একটি ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি যাবার পথে ছিনতাইয়ের ঘটনায় জনতার হাতে আটক হওয়া মুকলু মিয়া (২৫) নামে ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ ঘটনায় থানায় দ্রুত বিচার আইনে মামলা করেছেন ভুক্তভোগী মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান। ছিনতাইয়ের ঘটনাটি রবিবার (৩ জুলাই) দুপুরে দিকে কেন্দুয়া উপজেলা পরিষদ সড়কের ওই ব্যাংকের সামনেই ঘটে।  

আটক মুকলু মিয়া (২৫) ঢাকার সাভার এলাকার ছোট অমরপুর গ্রামের বাহাদুর মিয়ার ছেলে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জের কটিয়াদী নানার বাড়িতে থেকে সাপ খেলার মজমা করতেন বলে জানায় পুলিশ। 

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমানের স্ত্রী হেলেনা আক্তার রবিবার দুপুরে ওই ব্যাংক থেকে নগদ ১ লাখ টাকা উত্তোলন করে বের হতেই উৎ পেতে থাকা ছিনতাইকারী টাকা ছিনিয়ে নেয়। টাকা নিয়ে দৌড়ে পালানোর সময় তাৎক্ষণিক জনতার হাতে আটক হন। পরে পুলিশের হাতে ছিনতাইকারীকে সোপর্দ করেন স্থানীয় জনতা। 

সিনিয়র সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) জোনাঈদ আফ্রাদ এবং ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান সাংবাদিকদের জানান, কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ছবিলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমানের স্ত্রী হেলেনা আক্তার দুপুরের দিকে ওই ব্যাংক কেন্দুয়া শাখা থেকে ১ লাখ টাকা উত্তোলন করে নিচে নামলে ছিনতাইয়ের শিকার হন। এ সময় হেলেনা আক্তারের চিৎকারে স্থানীয়রা ধাওয়া করে ছিনতাইকারীকে টাকাসহ আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় বিকালেই বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান বাদী হয়ে কেন্দুয়া থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর