ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভাইকে বাঁচাতে গিয়ে পুকুরে ডুবে বড় বোনের মৃত্যু
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে ছোট ভাই মোরছালিনকে (৮) বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবতে দেখে ঝাঁপ দেয় বড় বোন রুবাইয়া জান্নাত রিমি। এসময় বিষয়টি দেখে প্রতিবেশীরা ভাই বোনকে উদ্ধার করে। কিন্তু ভাই মোরছালিন বেঁচে গেলেও মারা যায় বড় বোন রিমি। 

নিহত রুবাইয়া জান্নাত রিমি (১৬) ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউপির চকএনায়েতপুর মাদিলাহাট গ্রামের ব্যবসায়ী মো. রফিকুল ইসলামের মেয়ে। সে চলতি বছরে ফুলবাড়ীর সিদ্দিশী উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিল।

সোমবার দুপুর দেড়টার দিকে ফুলবাড়ী উপজেলার বেতদিঘি ইউপির মাদিলাহাট চকএনায়েতপুর গ্রামে এই ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, ঈদের পরদিন সোমবার দুপুর দেড়টার দিকে রুবাইয়া জান্নাত রিমি তার ছোট ভাই মোরছালিনকে (৮) বাড়ির পাশের পুকুরে ডুবে যেতে দেখে। এসময় রিমি ছোট ভাইকে বাঁচাতে পুকুরে ঝাঁপিয়ে পড়ে। কিন্তু রিমি সাঁতার না জানায় পানিতে ডুবে যায়। বিষয়টি প্রতিবেশীরা দেখতে পেয়ে দ্রুত পুকুরে নেমে তাদের দুই ভাই বোনকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কত্যর্বরত চিকিৎসক রিমিকে মৃত ঘোষণা করেন। ছোটো ভাই মোরসালিন প্রাণে বেঁচে যায়।

ছোট ভাই মোরছালিনকে পুকুরে ডুবে যাওয়া থেকে বাঁচাতে পানিতে ডুবে রুবাইয়া জান্নাত রিমি নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. শফিকুল ইসলাম।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর