ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গুরুতর আহত শোভনকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শাজাহানপুর উপজেলায় প্রাইভেট কার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন (৩৩) গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকালে বগুড়া-ঢাকা মহাসড়কের শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

আহত শোভনকে দুপুরে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে।

আহত রেজওয়ানুল হক চৌধুরী শোভন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার নুরন্নবী চৌধুরী খোকনের ছেলে। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ।

বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস জানান, প্রথমে তাঁকে বগুড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মুকুল ইসলাম জানান, পরিবারের সাথে ঈদ উদযাপন করতে স্ত্রী তোহফা সাদিয়া বিথিসহ গ্রামের বাড়ি গিয়েছিলেন শোভন। ঈদ উদযাপন শেষে মঙ্গলবার সকালে ঢাকা ফেরার পথে বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকায় পৌঁছলে শোভনকে বহনকারী প্রাইভেটকারে বিপরীত মুখ থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাস ধাক্কা দেয় । এতে শোভনের প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং শোভন গুরুতর আহত হন । তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয় ।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক রফি তালুকদার জানান, ঈদ উদযাপন শেষে রেজওয়ানুল হক চৌধুরী শোভন তার স্ত্রীসহ কুড়িগ্রাাম থেকে ঢাকায় ফিরছিলেন । পথিমধ্যে দুর্ঘটনায় শোভন আহত হলেও বাকিরা অক্ষত রয়েছেন।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর