ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেখ মুজিব আদর্শের জন্মদাতা, শেখ হাসিনা তার বাস্তবায়ক : ক্যাপ্টেন তাজ
বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহণ প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী বলেছেন, শেখ মুজিব আদর্শের জন্মদাতা আর শেখ হাসিনা তার বাস্তবায়ক। হাজার বছরের শ্রেষ্ঠসন্তান জাতির জনক শেখ মুজিবর রহমান এনে দিয়েছে স্বাধীন বাংলাদেশ আর জননেত্রী শেখ হাসিনা দিয়েছে বাঙ্গালী জাতিকে মর্যাদার উচ্চ আসন। 

বুধবার (২৭ জুলাই) বিকালে বাঞ্ছারামপুর ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি ব্লেন, বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতা এসে অসাম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িকতা কায়েম করতে চেয়ে ছিল। তারা চেয়ে ছিল জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করে আওয়ামী লীগ এবং স্বাধীনতার পক্ষে শক্তিকে স্বমূলে ধ্বংস করতে। কিন্তু বাঙালি জাতি বিএনপি-জামায়াতকে প্রতিহত করে পুনরায় আওয়ামী লীগের হাতেই দেশ পরিচালনা করার ক্ষমতা প্রদান করেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ  মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মানুষকে সবচেয়ে বেশি ভালোবাসতেন। সেই ভালোবাসার কারণে দেশের মানুষ বুকের তাজা রক্ত বিলিয়ে দিয়েছে এনেছে স্বাধীনতা। বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোনও শক্তি আমাদের ক্ষতি করতে পারবে না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেল, শতভাগ বিদ্যুতায়নসহ সকল মেগাপ্রকল্প বাস্তবায়ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছেন। 

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. সিরাজুল ইসলাম সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, জেলা আওয়ামী লীগ সহসভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, বাঞ্ছারামপুর পৌর মেয়র তফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক একেএম শহিদুল হক বাবুল, সাংস্কৃতিক সম্পাদক এবিএম মাহবুবুর রহমান উজ্জল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমূদুল হাসান ভূইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার প্রমুখ।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর