ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দিনাজপুরে বিনা টিকিটে স্টেশনে প্রবেশকে কেন্দ্র করে মারামারি, আহত ৩
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর রেলস্টেশনে টিকিট ছাড়া প্রবেশ করতে গিয়ে দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালকের সঙ্গে বাগবিতণ্ডা ও এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। এদের মধ্যে আহত একজনকে দিনাজপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন- দিনাজপুর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য মাসুদ পারভেজ (৩০), টিকিট কালেক্টর রিপন মিয়া (২৭) ও পোর্টারম্যান মো. নাহিদ হাসান (৩২)। তবে মাথায় আঘাত পেয়ে দিনাজপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মাসুদ পারভেজ। অন্য দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে দিনাজপুর রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরের পর থেকে দুই পক্ষই বৈঠকে বসেছে বলে পুলিশ জানায়। 

জানা যায়, বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী কাঞ্চন এক্সপ্রেস এবং শান্তাহার থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী দোলনচাঁপা এক্সপ্রেস দিনাজপুর প্ল্যাটফর্মে দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শাহ-নেওয়াজ রেলওয়ে প্ল্যাটফর্মে প্রবেশ করার সময় নিরাপত্তার দায়িত্বে থাকা রেলের কর্মকর্তা-কর্মচারীরা তার কাছে টিকিট দেখতে চায়। টিকিট না দেখিয়ে তাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। 

একপর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটলে রেলের নিরাপত্তার দায়িত্বে থাকা লোকজন তাকে স্টেশনের এক রুমে আটক রাখে। এ খবর পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের অন্যান্য কর্মচারীরা এসে তাদের উপ-পরিচালককে জোরপূর্বক ছাড়িয়ে নিতে চাইলে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ সময় উভয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটলে তিনজন আহত হয়।

এ ব্যাপারে দিনাজপুর রেলওয়ে থানার ওসি এরশাদুল হক ভুইয়া জানান, স্টেশনে মারামারির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনায় বিচার দাবীতে ঘণ্টাখানেক পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটির গতিরোধ করা হয়। তবে বিকালে এই ঘটনায় দুই পক্ষকে নিয়ে আপোষ-রফায় সভা বসে। 

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর