ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চরফ্যাশনে নিখোঁজ ১৬ জেলের সন্ধান মেলেনি এখনো
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

কয়েকদিন অতিবাহিত হলেও সন্ধান মেলেনি ভোলার চরফ্যাশনের হাজারীগঞ্জ ও চর মানিকার ১৬ জেলের। নিখোঁজ ব্যক্তিরা কবে আসবেন বাড়িতে সেই প্রতিক্ষায় দিন কাটাচ্ছে তাদের পরিবার। সাগরে মাছ শিকারে গিয়ে ঝড়ের কবলে পড়ে শুক্রবার রাত থেকে তাদের খোঁজ মিলছে না।

মঙ্গলবার উপজেলা প্রশাসন থেকে প্রাপ্ত তথ্য মতে নিখোঁজ জেলেরা হলেন-চরমানিকা এলাকার আ. বারেক (৩৬), আল আমিন (২৪), দেলোয়ার (৫০), ইব্রাহিম (৩০), আলাউদ্দিন মীর (৫১), আবুল মৃধা (৫৫), আলাউদ্দিন মনির (৪০), সরোয়ার শিকদার (৪১), শাহিন (২২), আলাউদ্দিন (৪৫), শফিউল্যাহ (৫২), আবুল কালাম (৫৪), হাদিস (৪২), আ. খালেক (৩১) ও হাজারীগঞ্জ ইউনিয়নের চরফকিরার আ. রব মিঝি (৪৮) ও ওসমানগঞ্জের রফিকুল ইসলাম (৪৫)।

সরেজমিন কয়েকটি জেলেপল্লী ঘুরে দেখা গেছে, প্রিয় মানুষটি কবে ফিরে আসবে সেই অপেক্ষায় দিন কাটছে হতভাগ্য জেলে পরিবারগুলোর। কয়েকদিন ধরে নিখোঁজ ব্যক্তিদের স্ত্রী-সন্তানদের অশ্রু ঝড়ছে। দিন যত যাচ্ছে, ততই অস্থির হয়ে পড়ছে স্বজনরা।

এ বিষয়ে চরফ্যাশন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার বলেন, দুই ট্রলারের ১৬ জন জেলে নিখোঁজ রয়েছে। তাদের খোঁজ না পাওয়া পর্যন্ত উপজেলা প্রশাসন ও কোস্টগার্ড উদ্ধার অভিযান অব্যাহত রাখবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর