ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আইনশৃঙ্খলা সভায় স্বাস্থ্য বিভাগের বেহাল অবস্থায় অসন্তোষ
নেত্রকোনা প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নেত্রকোনায় মাসিক আইনশৃঙ্খলা জেলা কমিটির সভায় স্বাস্থ্য বিভাগের বেহাল চিত্র নিয়ে অসন্তোষ প্রকাশ করা হয়েছে। 

আজ রবিবার বেলা ১১ টায় জেলা কমিটির মাসিক সভায় জেলার ১০ উপজেলার নির্বাহী কর্মকর্তারাসহ সকল দপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এছাড়াও পরিবহন মালিক ও শ্রমিক সমিতির নেতা, বেসরকারি ডায়াগনস্টিক ও ব্যাবসায়িক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দুয়া আটপাড়া আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল, পুলিশ সুপার মো ফয়েজ আহমেদ, পৌর মেয়র নজরুল ইসলাম খান, সিভিল সার্জন ডাক্তার সেলিম মিয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান, চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল ওয়াহেদ, বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার সমিতির সভাপতি ও রেড ক্রিসেন্টের সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ অন্যরা।

সভায় সড়কে নির্ভিঘ্ন চলাচল সহ সকল দপ্তরের সার্বিক চিত্র তুলে ধরা হয়। এসময় স্বাস্থ্য বিভাগের নানান সমস্যা নিয়ে আলোচনায় অসন্তোষ প্রকাশ করেছেন সভার সভাপতি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পাশাপাশি চাকরির ক্ষেত্রে ডোপ টেস্ট এর জন্য কীট শেষ হওয়ার পুর্বেই আনয়ন করার নির্দেশ দেন তিনি। এছাড়াও সাধারণ কোন মানুষ যেন ভোগান্তির শিকার না হয় সেদিকে লক্ষ্য রেখে যথাযথ ব্যবস্থা নেয়ার নির্দেশও দেন। 

সেই সাথে পর্যাপ্ত সার থাকার পরেও কৃত্রিম সংঙ্কট তৈরি করে যারা সে বিষয়ে সোচ্চার থেকে ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান রাখেন জেলা প্রশাসক। পাশাপাশি সকল বিষয় নিয়ে গুজব সৃষ্টিকারীদের আইনের আওতায় এনে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ বিভাগের প্রতি দৃষ্টি রাখার জন্য বলেন তিনি।  আসন্ন দুর্গোৎসব যেন সম্প্রীতি বজায় রেখে করা যায় সেজন্য নজর দিতে সংশ্লিষ্ট কমিটিকে দায়িত্ব দেন। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর