ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মহাসড়ক নিরাপদ করতে হাইওয়ে পুলিশের মতবিনিময়
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের আয়োজনে মহাসড়কে ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা রবিবার দুপুরে শহরের চারমাথায় সেঞ্চুরি মোটেল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভা হয়। 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফয়জুর রহমান, সহকারী পুলিশ সুপার হরেশ্বর রায়, বগুড়া জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি শাহ মো. আক্তারুজ্জামান ডিউক, বগুড়া জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ও কার্যকরী সভাপতি তৌফিক হাসান ময়না, বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল ও সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু, বগুড়া জেলা সিএনজি মালিক শ্রমিক সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শাহীন।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দিন বলেন, মহাসড়কে যাত্রাপথ নিরাপদ করে গড়ে তুলতে হাইওয়ে পুলিশ কাজ করে যাচ্ছে। হাইওয়ে পুলিশের সাথে মালিক শ্রমিকদের কাজ করতে হবে। সড়কে দুর্ঘটনা না ঘটে, তাতে যাত্রীদের তুলনায় গাড়ির চালক ও হেলপারদের ভূমিকা বেশি। সেই যাত্রাপথ নিরাপদ করতে সঠিক দিক নির্দেশনা দিতে হবে মালিকপক্ষের। 

মতবিনিময় সভায় বগুড়া জেলার সকল উপজেলার মোটর মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় বক্তারা সড়কে ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে অঙ্গীকার করেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর