ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে কলেজছাত্রীর অনশন
ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ের বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী। গত দুইদিন ধরে সুতিপাড়া ইউনিয়নের সিন্ধুলিয়া গ্রামে ওই পুলিশ সদস্যের বাড়িতে এই অনশন করছেন ছাত্রী। তবে, ছাত্রীর অনশনের পরই বাড়ি থেকে চলে গেছেন পুলিশ সদস্যের বাবা ও মা। এ ঘটনায় এলাকা ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের সিন্ধুলিয়া গ্রামের আব্দুল হাকিম আলীর ছেলে পুলিশ কনস্টবল রাশেদুল ইসলাম প্রেম করে আসছিল পার্শ্ববর্তী নান্নার ইউনিয়নের গোড়াকান্দা গ্রামের মমিনুল ইসলামের কলেজ পড়ুয়া মেয়ে মাসুমার সাথে। 

প্রেমের একপর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে মানিকগঞ্জসহ বিভিন্ন স্থানে তারা শারীরিকভাবে মেলামেশাও করেন। সম্প্রতি মাসুমা রাশেদুল ইসলামকে বিয়ে কথা বললে সে কেটে পড়ার চেষ্টা করে। উপায় না পেয়ে শুক্রবার বিয়ের দাবি নিয়ে প্রেমিক রাশেদুল ইসলামের বাড়িতে উঠে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কলেজছাত্রী ওই বাড়িতেই অনশনে আছে।

মাসুমা জানান, বিয়ের লোভ দেখিয়ে সে আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে। তাই তাকে বিয়েই করতে হবে। না হলে আমি তার বাড়িতে আত্মহত্যা করব। এ ঘটনায় প্রেমিক রাশেদুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। আর তার বাবা হাকিম আলী ও মা বাড়ি থেকে পালিয়ে থাকায় তাদেরও বক্তব্য পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর