ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুয়াকাটায় ডাকাতের গুলিতে দুই পুলিশসহ আহত ৪
পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর কুয়াকাটায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ ও স্থানীয়দের ধাওয়া খেয়ে পালানোর সময় ডাকাত দলের ছোড়া গুলিতে পুলিশের দুই সদস্যসহ আহত হয়েছেন ৪ জন। সোমবার দিবাগত রাত দুইটার দিকে মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পৌরগোজা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার গভীর রাতে ৫ থেকে ৬ সদস্যের একটি ডাকাতদল পৌরগোজা এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে স্থানীয় আজিজুর রহমান মাস্টারের বাড়ির অদূরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দিলে কাছাকাছি থাকা টহল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে পুলিশের এএসআই তারেক, কনস্টেবল সিরাজুল, স্থানীয় দুলাল সরদার ও ইউসুফ নামের এক মোটরসাইকেল চালক গুলিবদ্ধ হন। পরে পুলিশ ও স্থানীয়রা ডাকাত দলকে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

মহিপুর থানার ওসি (তদন্ত) মো. হাফিজুর রহমান বলেন, স্থানীয়দের খবরে কাছাকাছি টহলে থাকা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছলে দেশীয় অস্ত্রধারীরা (পাইপগান) দিয়ে গুলি ছোড়ে। এতে দুই পুলিশ সদস্যসহ স্থানীয় আরও দুই জন আহত হয়েছেন। তবে সামান্য আহত হওয়ায় তাদেরকে কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

পটুয়াখালী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আহমাদ মাঈনুল হাসান জানান, দুষ্কৃতকারীদের হামলায় পুলিশের দুই সদস্য সামান্য আহত হয়েছেন। ধারনা করা হচ্ছে এটি গুলির আঘাত। অপরাধীদের ধরতে ইতিমধ্যে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর