ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শ্রীমঙ্গলে শহর ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভা
শ্রীমঙ্গল প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শহরে সিসি ক্যামেরা স্থাপন ও শহর ব্যবস্থাপনা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে শহরের মহসিন অডিটোরিয়ামে মৌলভীবাজার এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলার পুলিশ সুপার মো. জাকারিয়ার সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরপফারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মহসিন মিয়া মধু, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, সহকারী পুলিশ সুপার শহীদুর হক মুন্সী, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. হরিপদ রায় ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্ব জ্যোতি চৌধুরীসহ আরও অনেকে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ ও সদ্য পদন্নোতি প্রাপ্ত সহকারী পুলিশ সুপার মো. শামীম অর রশীদ তালুকদার। প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন বলেন, সকলে মিলে একসাথে কাজ করলে একটি নিরাপদ শহর গড়ে তোলা সম্ভব। আর বাসযোগ্য শহর গড়ে তুলতে শহর ব্যবস্থাপনা একটি গুরুত্বপূর্ণ পাঠ।

তিনি বলেন, সৃষ্টিকর্তা শ্রীমঙ্গল উপজেলাকে নৈসর্গিক সৌন্দর্য দিয়ে তার সুনিপুণ হাতের ছোঁয়ায় সাজিয়েছেন। দেশের অধিকাংশ চা বাগান এ উপজেলায় অবস্থিত। এটি একটি উপজেলা শহর হলেও তা অনেক জেলা শহরের চেয়ে উন্নত। এই শহরকে আরও আধুনিক শহর হিসেবে গড়ে তুলার জন্য সব স্টেকহোল্ডারদের এক সাথে কাজ করার আহ্বান জানান।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর