ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আগুনে পুড়ে গেছে কৃষকের ঘর
অনলাইন ডেস্ক

মাদারীপুরের কালকিনিতে শহিদ হাওলাদার নামে এক কৃষকের বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় নগদ অর্থসহ প্রায় আট লক্ষ টাকার জিনিসপত্র পুড়ে গেছে। ভুক্তভোগী পরিবার জানিয়েছে, শুক্রবার দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডেরর সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনণা করা হচ্ছে।

ভুক্তভোগী পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর ইউনিয়নের দক্ষিণ চর আইরকান্দি গ্রামের লালচান হাওলাদারের ছেলে কৃষক শহিদ হাওলাদারের বসতঘরের একটি কক্ষে হঠাৎ আগুনের সূত্রপাত। সেখান থেকে  ‍মুহূর্তের মধ্যেই পুরো ঘরে আগুন ছড়িয়ে পরে। পরে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন প্রায় ঘণ্টাব্যাপী প্রাণপণ চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু তাৎক্ষনিক ওই অসহায় কৃষকের বসতঘরে রাখা নগদ অর্থসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।    ভূক্তভোগী শহিদ হাওলাদার বলেন, আগুনে আমার প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। আমি এখন কিভাবে বাঁচবো।

রমজানপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সালাউদ্দিন বলেন, অসহায় কৃষক শহিদ হাওলাদারের বসতঘরে অগ্নিকাণ্ডে প্রায় ৮ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

আগুনে পুড়ে যাওয়ার বিষয়টি কালকিনি থানার ওসি শামীম হোসেন নিশ্চিত করেছেন।  

বিডি প্রতিদিন/নাজমুল 



এই পাতার আরো খবর