ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চাচিকে খুন করে থানায় গেলেন যুবক
অনলাইন ডেস্ক

ময়মনসিংহের মুক্তাগাছায় দুই জায়ের ঝগড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে চাচিকে খুন করেছে ভাতিজা। পরে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন ভাতিজা জহর রবিদাস (৩২)। মঙ্গলবার রাত পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটেছে।

নিহত জয়ন্তি রাণী রবিদাস (৪৯) উপজেলার দুল্লা ইউনিয়নের কুড়িপাড়া গ্রামের ঋষিপাড়া এলাকার বাসিন্দা। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এ তথ‍্য নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, স্থানীয় ঋষিপাড়া এলাকায় ক্ষুদিরাম রবিদাস ও কালুয়া রবিদাস সহোদর দুই ভাই একই বাড়িতে বসবাস করেন। কয়েকদিন আগে কালুয়া রবিদাসের স্ত্রী জয়ন্তি রাণী রবিদাসের সঙ্গে ঝগড়া হয় তার বড় জা ক্ষুদিরাম রবিদাসের স্ত্রীর। এ সময় দুই জায়ের মধ‍্যে হাতাহাতি ও চুলাচুলির ঘটনা ঘটে।  

বিষয়টি স্থানীয়রা শুনে মীমাংসা করে দেন। কিন্তু মাকে মারধরের খবরে ক্ষিপ্ত হয়ে বাড়ি ফিরে চাচিকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ভাতিজা জহর রবিদাস। পরে স্থানীয়রা জয়ন্তি রাণীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এদিকে এ ঘটনার কিছুক্ষণ পরেই অভিযুক্ত জহর রবিদাস নিজেই মুক্তাগাছা থানায় গিয়ে হাজির হয়। এসময় তিনি চাচিকে ছুরিকাঘাতে হত‍্যার বর্ণনা দিয়ে পুলিশকে বলেন, এখন আমাকে জেল ফাঁস যা দেবার দেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর