ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বসতবাড়িতে হামলা-ভাঙচুরের পর এবার প্রাণনাশের হুমকি
ফরিদপুর প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ফরিদপুরের নগরকান্দায় হামলা ভাঙচুরের ঘটনায় মামলা দেওয়ায় বাদীকে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পুরাপাড়া ইউনিয়নের গোয়ালদি গ্রামে। 

মামলার বাদী গোয়ালদি গ্রামের মজিবর মোল্লার ছেলে সুজন মোল্লা (২৫) বলেন, আমাদের গ্রামের রাজ্জাক তালুকদার তার লোকজন নিয়ে আমাদের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর করে এবং আমার বাবা-মাকে মারধর করে আহত করে। গুরুত্বর আহত অবস্থায় আমার বাবা-মাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আমি বাদি হয়ে নগরকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছি। প্রতিপক্ষরা মামলা তুলে নিতে আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। প্রাণের ভয়ে এখন পালিয়ে বেড়াচ্ছি। 

মামলার অভিযোগ থেকে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গোয়ালদি গ্রামের মজিবর মোল্লার ছেলে সুজন মোল্লার সঙ্গে একই গ্রামের মৃত চাঁন তালুকদারের ছেলে আব্দুর রাজ্জাক তালুকদার ও তার লোকজনের সাথে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত রবিবার (২৩ অক্টোবর) বিকালে রাজ্জাক তালুকদারের লোকজন মজিবর মোল্লার বসতবাড়িতে ঢুকে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় মঙ্গলবার (২৫ অক্টোবর) মজিবর মোল্লার ছেলে সুজন মোল্লা বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখ করে নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলার এক আসামি গোয়ালদি গ্রামের ছিরু তালুকদারের ছেলে জামাল তালুকদার (৫৪) বলেন, আমাদের বিরুদ্ধে অভিযোগ সত্য নয়। তবে পার্শ্ববর্তী দুলালী গ্রামে আমাদের আত্মীয়দের সঙ্গে সুজন মোল্লাদের বিরোধ চলছে বলে শুনেছি।

নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন বলেন, দুই পক্ষই থানায় পৃথক অভিযোগ দায়ের করেছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর