ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এমপিপুত্র যুবলীগ নেতাকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ
নওগাঁ প্রতিনিধি

নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারের ছেলে যুবলীগ নেতা রকিকে লক্ষ্য করে পর পর তিনটি ককটেল নিক্ষেপ করেছেন দুষ্কৃতিকারীরা। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহাদেবপুর উপজেলার বুলবুল সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হননি। 

এ ঘটনার পর আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নওগাঁ-নজিপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করেন।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারের ছেলে এবং উপজেলা যুবলীগের অন্যতম সদস্য সাকলাইন মাহমুদ রকি, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিলসহ স্থানীয় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের নেতাদের নিয়ে ওই স্থানে প্রতিদিনের মতো মতবিনিময় করেন।

মতবিনিময় শেষে ওই স্থানের পাশেই হেলমেট পরিহিত দুইজন মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতাকে লক্ষ্য করে পরপর তিনটি ককটেল নিক্ষেপ করেন। সেইসঙ্গে আরোহীরা দ্রুত পালিয়ে যান। 

তাদের নিক্ষিপ্ত ককটেলগুলো বৈদ্যুতিক খুঁটিতে লেগে বিকট শব্দে বিস্ফোরণ হয়। তবে এতে কেউ হতাহত হয়নি। এ হামলার ঘটনার প্রতিবাদে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিক্ষুব্ধ কর্মীরা নওগাঁ-নজিপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করেন। তারা বিক্ষোভ করেন। পরে পুলিশ এসে বিক্ষোভকারীদের শান্ত করে এবং তারা অবরোধ প্রত্যাহার করে নেন। 

ওসি আরও বলেন, হামলাকারীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর