ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে সরকার: এবি পার্টি
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

আমার বাংলাদেশ (এবি) পার্টির যুব শাখা এবি যুব পার্টির আয়োজিত বিক্ষোভ সমাবেশে নেতারা বলেছেন, সরকার নিজেদের ব্যর্থতা ঢাকার জন্য বারবার মিথ্যা তথ্য দিয়ে দেশের অর্থনীতিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে। লুটপাট ও অপশাসনের কারণে দেশকে দুর্ভিক্ষের মুখে ঠেলে দিচ্ছে সরকার। গতকাল বুধবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘রিজার্ভ লুটপাট, রপ্তানিমুখী শিল্প ধ্বংস, বেকারত্ব বৃদ্ধি ও দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দেওয়ার প্রতিবাদে’ এ বিক্ষোভ সমাবেশ হয়।

বিক্ষোভে অংশ নিয়ে এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান বলেন, অতীতে কোনো স্বৈরশাসকই জনগণের ঐক্যবদ্ধ সংগ্রামের সামনে টিকতে পারেনি। বর্তমান সরকার স্বাধীনতা, গণতন্ত্র, ভোট ও ভাতের অধিকার ছিনতাই করেছে। কারও ডাকের অপেক্ষা না করে সময়মতো সবাইকে একযোগে রাজপথে নেমে সরকারের পতন নিশ্চিত করার আহ্বান জানান তিনি।

দলটির যুগ্ম সদস্যসচিব আসাদুজ্জামান ফুয়াদ বলেন, আওয়ামী লীগ সরকার লুটেরাদের দিয়ে দেশকে ফকির করে ছেড়েছে। দুর্ভিক্ষের প্রধান কারণ আওয়ামী লীগই।

এবি যুব পার্টির আহ্বায়ক এ বি এম খালিদ হাসানের সভাপতিত্বে ও সদস্যসচিব শাহাদাত উল্লাহর সঞ্চালনায় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বি এম নাজমূল হক, কেন্দ্রীয় অফিস সম্পাদক আবদুল্লাহ আল মামুন রানা প্রমুখ।



এই পাতার আরো খবর