ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খাগড়াছড়িতে কিশোরীর লাশ উদ্ধার, শরীরে কোপানোর চিহ্ন
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রতীকী ছবি

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সুমাইয়া আকতার সেতু (১৪) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে পাঠানো হয়। নিহত কিশোরী উপজেলার বেলছড়ি ইউনিয়নের আমবাগান এলাকার বাসিন্দা আব্দুর রহমান জামালের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাতে  নিজ বাড়িতে ওই কিশোরীকে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার সময় বাড়িতে একাই ছিল সুমাইয়া আক্তার। এসময় তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এলোপাতাড়ি কোপে তার হাত ও কান কেটে যায়। শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে হাত। প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায় সে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করে।

নিহতের বাবা মো. আব্দুর রহমান জামাল বলেন, আমরা যখন বাড়িতে ছিলাম না, তখন কে বা কারা আমার মেয়েকে কুপিয়ে হত্যা করেছে। মেয়ের হত্যাকারীর বিচার দাবি করেন তিনি।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, ঘটনাস্থলের পাশ থেকে একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হয়েছে। খুব দ্রুত হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর