ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বরগুনায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
বরগুনা প্রতিনিধি
প্রতীকী ছবি

বরগুনায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার জেলা প্রশাসনসহ সরকারি-বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান, রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়া ভ্রাম্যমাণ মঞ্চে দেশাত্মবোধক গণসংগীত পরিবেশন, চিত্রাঙ্গন, ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা, ডায়াবেটিস পরীক্ষা, চলচ্চিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা প্রশাসক, চেয়ারম্যান জেলা পরিষদ, পুলিশ সুপার, মেয়র পৌরসভা, সিভিল সার্জন, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত, সওজ, পাউবো, এলজিইডি, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিএনপি, জাতীয় পার্টি, মহিলা পরিষদ, মহিলা অধিদপ্তর, মহিলা সংস্থা, প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম, প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরাম, সাংবাদিক ইউনিয়ন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, খেলাঘর, উদীচী, শিল্পকলা একাডেমী, ধ্রুবতারা, জিলা স্কুল, সরকারি বালিকা বিদ্যালয়, আদর্শ বালিকা বিদ্যালয়, কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়, ডিকেপি মাধ্যমিক বিদ্যালয়, আলিয়া মাদ্রাসাসহ ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। এছাড়া বিভিন্ন উপজেলাতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর