ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ফুলপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ময়মনসিংহের ফুলপুরে আন্তর্জাতিক নারী দিবস-২০২৩ পালিত হয়েছে। বুধবার (০৮ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা চত্বর থেকে এ উপলক্ষে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে 'ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন' প্রতিপাদ্যে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। সবশেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক। 

এসময় আরও বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) অমিত রায়, ওসি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক, ফুলপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম, প্রাথমিক শিক্ষক সমিতির একাংশের সভাপতি রুকসানা ইয়াসমিন রিটা, শিখা রাণী সরকার বিউটি, স্বাবলম্বী উন্নয়ন সমিতির উপজেলা সমন্বয়কারী সুখরঞ্জন পাল, সিএম পিংকু ঘোষ, অমল কৃষ্ণ প্রমুখ। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর