ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চিরনিদ্রায় শায়িত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি জামি
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

জেলার সকল স্তরের মানুষের ভালবাসা ও অশ্রুসিক্ত নয়নে চির নিদ্রায় শায়িত হলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি। বৃহস্পতিবার বাদ মাগরিব জেলা শহরের শেরপুরে মীর শাহাবুদ্দিন (র.) মাজার কবরস্থানে তার মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

গত সোমবার ভারতের মুম্বাইয়ে টাটা মেমোরিয়াল হাসপাতালে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন রিয়াজ উদ্দিন জামি। তিনি ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক  ছিলেন। মৃত্যুর পূর্বে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোর ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার পদে দায়িত্ব পালন করছিলেন তিনি।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে আগরতলা বিমান বন্দরে তার মরদেহ অবতরণ করে। সেখান থেকে বেলা ১২ টার দিকে তার মরদেহ আগরতলা প্রেসক্লাবে নেওয়া হয়।  বেলা ২ টার দিকে আগরতলা স্থলবন্দর হয়ে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া স্থলবন্দর দিয়ে তার মরদেহ দেশে ফিরলে নিজ বাড়ি জেলা শহরের কালাইশ্রীপাড়ায় নিয়ে যাওয়া হয়। বিকাল সাড়ে ৪ টার দিকে তার মরদেহ ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব চত্বরে নেওয়া হয়। সেখানে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাব ও পৃথক পৃথক জেলার সকল উপজেলা প্রেসক্লাব এবং বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করে।

পরে তার মরদেহ শহরের লোকনাথ দিঘীর পাড় জামে মসজিদ প্রাঙ্গণে নিয়ে যাওয়া হয়। ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসন, পুলিশ সুপার, সদর উপজেলা প্রশাসন, জেলা বিএনপি, জেলা আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বাদ মাগরিব হাজারও মানুষের অংশগ্রহণে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার ইমামতি করেন জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার প্রিন্সিপাল মুফতি মুবারকুল্লাহ। জানাজা শেষে তার মরদেহ শহরের শেরপুরে মীর শাহাবুদ্দিন (র.) মাজার কবরস্থানে মায়ের পাশে তাকে দাফন করা হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর