ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শ্রেণিকক্ষে উত্ত্যক্ত করার জেরে শেকৃবিতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ
অনলাইন ডেস্ক

শ্রেণিকক্ষে উত্ত্যক্ত করার জেরে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ঢাকা আঞ্চলিক গ্রুপ ও উত্তরাঞ্চল গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) দিবাগত রাতে এই দুই গ্রুপের মধ্যে দুই দফা সংঘর্ষ হয়। 

এতে ঢাকা আঞ্চলিক গ্রুপের এএসভিএম অনুষদের ইয়াসির আরাফাত (১৯ ব্যাচ) এবং মোজাম্মেল মৃধা নোবেল (১৯ ব্যাচ) আহত হন। আরাফাত সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে এবং নোবেল ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে আহত নোবেলের মাথা ফেটে যাওয়ায় তিনটি সেলাই দেওয়া হয়েছে।

ঢাকা অঞ্চলের আহত নোবেল বলেন, ক্যাম্পাসে উত্তরাঞ্চল-ঢাকা অঞ্চলের বিষয়ে জানতাম না। বাইরে থেকে এসে নবাব হলের পাশ দিয়ে হাঁটছিলাম। পেছন থেকে হঠাৎ কেউ পিঠে বাড়ি দেন। পেছনে ঘুরে দেখি কৃষি অনুষদের আহসান (১৯ ব্যাচ) মারছেন।

তিনি অভিযোগ করেন, আহসানের সঙ্গে সমস্যা গত সেমিস্টার থেকেই। আমার ডিএসএলআর ক্যামেরার মেমোরি কার্ড নিয়ে তিনি হারিয়ে ফেলেন। বার বার চাইলেও ৩/৪ মাস ধরে ঘোরাচ্ছেন। ঘটনার এক পর্যায়ে এটা নিয়ে তার সাথে ধাক্কাধাক্কি হয়। পরে মেমোরি কার্ড দেয়নি, আমিও আর চাইনি। আজ হঠাৎ করে কোনো কারণ ছাড়াই আমাকে মারলো।

তবে অভিযোগ অস্বীকার করে আহসান কবির বলেন, আমার সঙ্গে কারও মারামারির ঘটনা ঘটেনি। যতটুকু শুনেছি উত্তরাঞ্চল এবং ঢাকা অঞ্চলের মধ্যে মারামারি হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ সাংবাদিকদের বলেন, আহত দুজনের চিকিৎসার ব্যবস্থা করেছি। দুই পক্ষের বক্তব্য নিয়ে পরবর্তীতে তদন্ত অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর