ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পুকুরে মিলল নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

ভোলায় নিখোঁজের একদিন পর মসজিদের পুকুর থেকে মো. রফিকুল ইসলাম কডু (৩৫) নামে এক মাংস ব্যবসায়ীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রফিকুল ইসলাম ভোলা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তিনখাম্বা এলাকার মো. হুমায়ুন কবিরের ছেলে।

শনিবার (১৮ মার্চ) রাত ৯টার দিকে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার এলাকার হাটখোলা জামে মসজিদের পুকুর থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ মরদেহ উদ্ধারের পর মৃতের স্বজনরা মরদেহ শনাক্ত করেন।

নিহতের বড় ভাই মো. ওয়াসিম জানান, শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যার পর বাসা থেকে বের হয়ে রাতে আর ফেরেননি রফিকুল ইসলাম। বাসায় না যাওয়ায় রাতে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল দিলে কালিনাথ বাজার এলাকার লন্ড্রির দোকানদার স্বপন তার ফোন রিসিভ করে জানান, হাটখোলা মসজিদের ঘাটলায় পেয়েছেন তিনি ফোনটি।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, খবর পেয়ে মসজিদের পুকুর থেকে ভাসমান একটি মরদেহ উদ্ধার করা হয়। পরে রফিকুলের ভাই এসে মরদেহ শনাক্ত করেন। মরদেহের শরীরে কোনো আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। রফিকুল নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় কেউ সাধারণ ডায়েরি ও মৌখিকভাবেও জানায়নি। ময়নাতদন্ত শেষে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর