ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গাজীপুরের শ্রেষ্ঠ ওসি কালিয়াকৈর থানার আকবর আলী
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর জেলার পাঁচটি থানার মধ্যে বিগত বৎসর ও চলতি মার্চ মাসে শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ(ওসি) হলেন কালিয়াকৈর থানার আকবর আলী খান। পুলিশ সুপারের কার্যালয়ে বুধবার অনুষ্ঠিত সভায় তাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। মাসিক অপরাধ সভায় পুলিশ সুপার কাজী শফিকুল আলম তাকে সম্মাননা স্মারক ও পুরষ্কার তুলে দেন।

জানা গেছে, জেলার পাঁচটি থানার মধ্যে কালিয়াকৈর থানায় যোগদানের পর ধারাবাহিক ভাবে মামলা নিষ্পত্তি, গ্রেফতারি পরোয়ানা, অবৈধ মাদকদ্রব্য, অস্ত্র-গুলি, বিস্ফোরক দ্রব্যাদি ও চোরাই গাড়ী উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, চোরে যাওয়া মোবাইল ফোন উদ্ধার, নিয়মিত মামলার আসামি গ্রেফতার, ক্লুলেজ মামলার রহস্য উদঘাটন ও জনবান্ধব পুলিশিং এ বিশেষ অবদান রাখায় কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান শ্রেষ্ঠ হয়েছেন। 

এ প্রসঙ্গে ওসি আকবর আলী খান বলেন, কালিয়াকৈর থানায় কর্মরত সকল অফিসার-ফোর্সের অক্লান্ত পরিশ্রম এবং কালিয়াকৈর বাসীর সার্বিক সহযোগীতার কারনে বারবার এ সাফল্য অর্জনে সক্ষম হয়েছেন। পুলিশী সেবা জনগনের দৌড় গোড়ায় পৌছে দেওয়া ও জনসাধারণের পুলিশী সেবা নিশ্চিত কল্পে অফিসার ইনচার্জ হিসাবে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর