ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কিশোরগঞ্জে গলাকাটা অবস্থায় দম্পতি উদ্ধার
কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে এক দম্পতিকে গলাকাটা অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

আহতরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ ভরাটি গ্রামের কৃষক মোস্তাকিম (২২) ও তার স্ত্রী সোনিয়া (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার ভোরে দক্ষিণ ভরাটি্ গ্রামে নিজ বাড়িতে ঝগড়ায় লিপ্ত হন মোস্তাকিম ও স্ত্রী সোনিয়া। এক পর্যায়ে তারা ছোরা দিয়ে একে অপরের গলায় আঘাত করেন। তাদের ডাক চিৎকারে বাড়ির লোকজন দরজা খোলে ভিতরে গিয়ে তাদেরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাদেরকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ময়মনসিংহে রেফার্ড করেন।

মোস্তাকিমের ছোট বোন সোনিয়া জানান, সেহরি খেয়ে তারা সবাই শুয়ে পড়েছিলেন। ভোরে চিৎকার শুনে দরজা খুলে ভাই ও ভাবিকে গলা কাটা ও রক্তাক্ত অবস্থায় দেখতে পাই। 

মোস্তাকিমের দাদা আলিম উদ্দিন জানান, সকাল সোয়া ৮টার দিকে তিনি ও বাড়ির লোকজন মিলে তাদেরকে উদ্ধার করে অটোরিকশায় করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। তিনি আরও জানান, মোস্তাকিম মানসিক সমস্যায় ভুগছিল। বিয়ের আগে মানসিক সমস্যার কারণে হাসপাতালে চিকিৎসাও নিয়েছিল। বাড়ির লোকজন মনে করেছিল যে, বিয়ে দিলে ঠিক হয়ে যাবে। ছয় মাস হলো তাদের বিয়ে হয়েছে। এ পর্যন্ত ভালোই চলছিল। নতুন করে মানসিক সমস্যার কারণে স্বামী-স্ত্রীর ঝগড়া থেকেই নিজেদের গলায় ছোরা চালিয়েছে বলে তিনি মনে করেন।

বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওলাদ হোসেন জানান, খবর পেয়েই তিনি ঘটনাস্থলে ছুটে যান। বাড়ির লোকজনের কাছ থেকে শুনে জানতে পেরেছেন মোস্তাকিমের মানসিক সমস্যার কারণেই এমনটি ঘটেছে।

কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, আলামত হিসেবে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়েছে। নিজেদের ঝগড়া থেকেই স্বামী-স্ত্রী নিজেদের গলায় ছোরা চালিয়েছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন জানান, ছোরার আঘাতে দু'জনের গলায় গভীর ক্ষত হওয়ায় তাদেরকে ময়মনসিংহে রেফার্ড করা হয়েছে।

উল্লেখ্য, দক্ষিণ ভরাটি গ্রামের জালাল উদ্দিনের ছেলে মোস্তাকিমের সঙ্গে প্রায় ছয় মাস আগে পার্শ্ববর্তী পাটধা মচারবাইদ গ্রামের জিল্লুর রহমানের কন্যা সোনিয়ার বিয়ে হয়েছিল।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর