ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কমলগঞ্জে অটোরিকশাসহ জনতার হাতে ৩ গরু চোর আটক
মৌলভীবাজার প্রতিনিধি
প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জে জনতার হাতে সিএনজি অটোরিকশাসহ আটক হয়েছে গরু চোর চক্রের তিন সদস্য। শনিবার দিবাগত রাতে উপজেলার পতনঊষার ইউনিয়নের শহীদনগর বাজার থেকে তাদের স্থানীয় জনতা আটক করে।

আটক ব্যক্তিরা হলেন-কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের মনসুরপুর গ্রামের মনু মিয়ার ছেলে আহমদ মিয়া (২০), কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার রাজনগর গ্রামের নিবারাম বিশ্বাসের ছেলে বিপুর বিশ্বাস (৩১), টিলাগাঁও ইউনিয়নের আমানিপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে সবুজ আলি (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার দিবাগত রাত ২টার টার দিকে পতনঊষার ইউনিয়নের শ্রীমতপুর গ্রাম থেকে গরু চুরি করে নিয়ে আসার সময় স্থানীয়রা শহীদনগর বাজারে সিএনজি অটোরিকশাসহ তাদের আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপস্থিতিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির কাছে তাদের হস্তান্তর করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা গরু চুরির কথা স্বীকার করে।

স্থানীয়রা জানান, গত সপ্তাহে পতনঊষার ইউনিয়ন থেকে ৩টি গরু, রহিমপুর ইউনিয়ন থেকে ২টি গরু চুরি হয়েছে। এর আগেও কয়েকটি গরু চুরি হয়েছে। পুলিশ চোর চক্র খুঁজে না পেলেও আমরা চোরদের হাতেনাতে আটক করে দিয়েছি। এবার চোরচক্রের মূল হোতাদের আইনের আওতায় আনা হোক।

পতনঊষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলি আহমদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসী চোরদের ধরতে সক্ষম হয়েছে। আইনানুযায়ী আটককৃত তিন চোরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা বলেন, আটক তিন গরু চোরকে রবিবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর