ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হোমিও চিকিৎসার আড়ালে মাদক ব্যবসা, চিকিৎসক গ্রেফতার
কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালীতে র‍্যাবের করা মাদক মামলায় এক হোমিও চিকিৎসককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে কারাগারে পাঠায় পুলিশ। এর আগে সোমবার রাতে ২০০ বোতল অ্যালকোহলসহ তাকে আটক করে কুষ্টিয়া র‍্যাব -১২।

গ্রেফতারকৃত ওই চিকিৎসকের নাম ডা.খন্দকার নুরুজ্জামান (৬০)। তিনি উপজেলার যদুবয়রা ইউনিয়নের যদুবয়রা গ্রামের মৃত আব্দুল ওয়াহেদের ছেলে ও জয়বাংলা বাজারের আজিম হোমিও হলের চিকিৎসক।

এলাকাবাসী, র‍্যাব ও পুলিশ সূত্রে  জানা যায়, খন্দকার নুরুজ্জামান জয় বাংলা বাজার এলাকায় আজিম হোমিও হলের আড়ালে দীর্ঘদিন ধরে মাদক হিসেবে অ্যালকোহলের ব্যবসা চালিয়ে আসছিল। সোমবার রাত সাড়ে ৯টায় দিকে জয় বাংলা বাজার সংলগ্ন জোতমোড়া এলাকায় একটি মাদক বিরোধী অভিযান চালায় র‍্যাব -১২। অভিযানে ২০০ বোতল অ্যালকোহলসহ ওই হোমিও চিকিৎসককে আটক করে র‍্যাব। এরপর উদ্ধারকৃত আলামতসহ কুমারখালী থানায় একটি মাদক মামলা করে র‍্যাব। উক্ত মামলায় গ্রেফতার দেখিয়ে  মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে আসামিকে আদালতে পাঠায় পুলিশ।

এ বিষয়ে কুষ্টিয়া র‍্যাব -১২, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান বলেন, হোমিও চিকিৎসার আড়ালে খন্দকার নুরুজ্জামান অ্যালকোহলের ব্যবসা করছিলেন। রাতে অভিযান চালিয়ে ২০০ বোতল অ্যালকোহলসহ তাকে আটকের পর থানায় মাদক মামলা করা হয়েছে। কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন বলেন, র‍্যাবের করা মামলায় হোমিও চিকিৎসককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



এই পাতার আরো খবর