ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রায়পুরায় বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে গুলি করে হত্যার ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ২
নরসিংদী প্রতিনিধি
গ্রেফতারকৃত দুই ব্যক্তি

নরসিংদীর রায়পুরার চরাঞ্চলে ককটেল মারতে বাধা দেওয়ায় বাড়িতে ঢুকে এক মুরগি ব্যবসায়ীকে গুলি করে হত্যার ঘটনায় অস্ত্র ও গুলিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোর ৪টার দিকে রায়পুরা উপজেলার কাওয়াবাড়ী এলাকা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার থোল্লাকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

গ্রেফতারকৃতরা হলো, রায়পুরার বাঁশগাড়ী ইউনিয়নের বটতলীকান্দি এলাকার বাবুল মিয়ার ছেলে সুমন মিয়া (২৩) ও দড়িগাঁও এলাকার মঙ্গল বেপারির ছেলে রাকিব (২২)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী (অপরাধ), জানান, গত শনিবার (২২ এপ্রিল) পবিত্র ইদুল ফিতরের দিন রায়পুরা থানার নিলক্ষ্যা ইউনিয়নের বীরগাঁও এলাকার পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তার পাশে কয়েক জন যুবক ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে জুলহাসসহ স্থানীয় কয়েকজন বাধা দিলে আসামিরা তাদের ওপর আগ্নেয়াস্ত্র, টেঁটা ও বল্লম নিয়ে হামলা করে জুলহাসকে হত্যা করে। হত্যার ঘটনায় রায়পুরা থানায় মামলা দায়ের করা হয়। এরপর জেলা পুলিশের একাধিক গোয়েন্দা টিম অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনায় বাকি আসামিদেরকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার। 

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর