ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জমি নিয়ে বিরোধের জেরে অন্তঃসত্ত্বা নারীসহ তিনজনকে মারধর
গোপালগঞ্জ প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গোপালগঞ্জের কাশিয়ানীতে সাত মাসের অন্তঃসত্ত্বা নারীসহ একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। 

বুধবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার রাতইল ইউনিয়নের চরভাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানাগেছে। আহতরা হলেন- উপজেলা চরভাটপাড়া গ্রামের মফিজুর রহমান শেখ (৪৫) তার স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা রুমা বেগম (৩৫) এবং তার ভাই সজল শেখ (২৭)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ১৯ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে ওই গ্রামের আবু তালেব শেখের ছেলেদের সাথে প্রতিবেশী সিরাজ শেখের বিরোধ চলছিল। বিরোধ নিরসনে বুধবার জমি পরিমাপের দিন নির্ধারণ করা হয়। কিন্তু সিরাজ ও তার পরিবারের সদস্যরা জমি মাপতে রাজি না হওয়ায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় সিরাজ ও তার ছেলে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়। এতে ৭ মাসের অন্তঃসত্ত্বা নারীসহ একই পরিবারের তিনজন আহত হয়। পরে তাদেরকে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। 

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফিরোজ আলম বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর