ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এক্সপ্রেসওয়েতে থেমে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২
মাদারীপুর প্রতিনিধি
এক্সপ্রেসওয়েতে থেমে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে দুই ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাত ৪টার দিকে এক্সপ্রেসওয়ের শিবচরের মাদবরেরচর ইউনিয়নের বাখরের কান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ট্রাক চালক বসির হাওলাদার (৩৫), এক ট্রাকের হেলপার সুজন (২৫)।     নিহত বসির হাওলাদার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর এলাকার মৃত রশিদ হাওলাদারের ছেলে। আর সুজন যশোর জেলার কোতোয়ালি থানার বেখুটিয়া স্বজলপুর এলাকার মো. মিজানের ছেলে।

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী আজ সোমবার সকাল ৭টার দিকে এ তথ্য নিশ্চিত করেন। 

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরিশালের বাখেরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা বাঙ্গিবাহী ট্রাকটি এক্সপ্রেসওয়ের পাঁচ্চর সংলগ্ন বাখেরকান্দি এলাকায় নষ্ট হয়ে যায়। পরে ট্রাকের চালক বশির ট্রাকের নিচে গিয়ে ত্রুটি মেরামত করছিলেন। তখন যশোর থেকে ছেড়ে আসা আমবাহী অপর একটি ট্রাক পেছন থেকে ওই ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের নিচে থাকা চালক বশির মারা যান এবং অপর ট্রাকের চালকের সহকারী সুজনের মৃত্যু হয়।

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী বলেন, ‘খবর পেয়ে আমরা দুর্ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে, শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাই। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বিকল হয়ে যাওয়া ট্রাকের চালক ও পেছন থেকে ধাক্কা দেওয়া ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে। ট্রাক দুটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।’

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর