ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চরভদ্রাসনে অগ্নিকাণ্ডে তিন ঘর ভস্মীভূত
চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের চরভদ্রাসনে সদর ইউনিয়নের হাজীডাঙ্গী গ্রামের বাসিন্দা হাসেন মন্ডলের তিনটি ছাপড়া ঘর আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার বিকেল চারটার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এক ঘণ্টা চেষ্টা পর এলাকাবাসী ও ফায়ার সার্ভিস আগুণ নিয়ন্ত্রণে আনে।

হাসেন মন্ডল (৬৮) জানান, তার স্ত্রী রান্নাঘরে রাতের খাবার তৈরি করছিলেন। এ সময় মুরগি তাড়ানোর জন্য বাইরে গেলে চুলায় জ্বলতে থাকা আগুন পার্শ্ববর্তী খড়িতে লেগে মুহূর্তে ছড়িয়ে পড়ে এবং একটি রান্নাঘর, একটি খড়ির ঘর ও অপর একটি ঘর আগুনে পুড়ে যায়। এ সময় এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে কাজ করে। পরে ফায়ার সার্ভিস এসে যৌথভাবে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কাউসার ঘটনাস্থলে আসেন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তকে তাৎক্ষণিকভাবে ৫০০০ টাকা সহায়তা প্রদান করা হবে বলে জানান।

ফায়ার সার্ভিস এর স্টেশন মাস্টার মুর্তজা বলেন, তারা খবর পাওয়ার ১০ মিনিটের মধ্যে ঘটনাস্থলে এসে পৌঁছান। তবে পথিমধ্যে বিএস ডাঙ্গী গ্রামের নজুর দোকান, আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও বাজার সংলগ্ন বড় ব্রিজের গোড়ায় মোট চারটি স্পিড ব্রেকার থাকায় তাদের কাজ বাধাগ্রস্ত হয়। তিনি আরো বলেন অনেক সময়ই অগ্নিকাণ্ডের খবর পেয়ে সদর এলাকায় প্রবেশ করতে গেলে এই স্পিড ব্রেকারের কারণে তাদের কাজ বাধাগ্রস্ত হয়, নয়তো দ্রুত সময়ে ঘটনাস্থলে পৌঁছানো যেত।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর