ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুড়িগ্রামে পুরাতন গার্লস হাইস্কুল উপজেলায় সেরা নির্বাচিত
কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় (পুরাতন গার্লস হাই স্কুল) উপজেলা পর্যায়ে (কুড়িগ্রাম সদর) শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে এ প্রতিষ্ঠানকে শ্রেষ্ঠ ঘোষণা করা হয়। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর তত্ত্বাবধানে সারাদেশে একযোগে এ শিক্ষা সপ্তাহ পালিত হচ্ছে। সোমবার দুপুরে উপজেলা পর্যায়ে সকল মাধ্যমিক বিদ্যালয়ের মধ্য থেকে বিভিন্ন পরীক্ষার ফলাফল, কো-কারিকুলাম কার্যক্রম ও অন্যান্য সার্বিক বিবেচনায় কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়কে শ্রেষ্ঠ ঘোষণা করা হয়।

সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: জহুরুল হক ও উপজেলা সদর কো-অর্ডিনেটর মো: মিজানুর রহমানের নেতৃত্বে বাছাইয়ের মাধ্যমে শ্রেষ্ঠ নির্বাচনের এ ফলাফল ঘোষণা করেন।জেলা সদরে শ্রেষ্ঠ হওয়ায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, সদস্যগণ, প্রধান শিক্ষক, সহকারি প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক-কর্মচারি এবং অভিভাবক অত্যন্ত আনন্দ প্রকাশ করেন।

এ ব্যাপারে বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু মোহাম্মদ সাঈদ হাসান লোবান বলেন, আমরা অনেকদিন পর জেলা সদরে এ রকম একটি শ্রেষ্ঠত্বের পুরস্কার পেয়ে অত্যন্ত আনন্দিত ও গর্ব বোধ করছি। সেইসাথে আমাদের বিদ্যালয়কে নির্বাচিত করায় সকল বিচারকমন্ডলীসহ সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর