ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে পৃথক দুই হত্যাকাণ্ড
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রতীকী ছবি

সিলেটে পৃথক ঘটনায় দুই ব্যক্তি খুন হয়েছেন। শ্বশুরবাড়ি বেড়াতে এসে মানসিক প্রতিবন্ধী এক ব্যক্তির হামলায় নিহত হয়েছেন এক যুবক। আর ড্রেন পরিষ্কার করা নিয়ে দুই পক্ষের মারামারিতে নিহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার পৃথক জায়গায় এই ঘটনা ঘটে। 

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার পরিদর্শক শ্যামল বণিক জানান, ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া গ্রামের জুনু মিয়ার ছেলে লিটন মিয়া (৩০) মঙ্গলবার সকালে একই উপজেলার ভরাউট গ্রামে শ্বশুরবাড়ি বেড়াতে যান। এ সময় ভরাউট গ্রামের ইজাজুল ইসলামের ছেলে মিজানুর রহমান শাবল দিয়ে তার মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে বেলা দেড়টার দিকে তিনি মারা যান। পুলিশ লিটন মিয়াকে আটক করেছে। স্থানীয় লোকজন পুলিশকে জানিয়েছেন, লিটন মানসিক রোগী।

এদিকে, দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের দক্ষিণ নৈখাই গ্রামে ড্রেনের ময়লা পরিষ্কার নিয়ে একই গ্রামের কাদির মিয়া ও আল আমিনের সাথে তাদের প্রতিবেশী সজ্জাদ মিয়ার পরিবারের বিরোধ চলছিল। এই বিরোধের জেরে মঙ্গলবার সকালে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। এ সময় সজ্জাদ মিয়ার পক্ষের দুলু মিয়া গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে দক্ষিণ সুরমা উপজেলা কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুলু মিয়া দক্ষিণ নৈখাই গোয়াসপুরের ছকু মিয়ার ছেলে।

মোগলাবাজার থানার ওসি এস এম মাইন উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর