ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অবৈধভাবে স’মিল পরিচালনার দায়ে দণ্ডসহ আর্থিক জরিমানা
গাজীপুর প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর পূর্ব ডগরী এলাকায় অবৈধভাবে স’মিল পরিচালনার অভিযোগে আনোয়ার হোসেন মন্ডল নামে এক ব্যক্তিকে দুই মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

শুক্রবার (০৭ জুলাই) বিকেলে গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোরাদ আলী এ রায় দেন। সাজাপ্রাপ্ত আনোয়ার স্থানীয় মৃত আ. সালাম মন্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে সদর উপজেলার মির্জাপুর আঞ্চলিক সড়কের পার্শ্ববর্তী এলাকার স’মিলগুলোতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া অবৈধভাবে স’মিল পরিচালনার দায়ে মেসার্স আনোয়ার হোসেন মন্ডল স’মিলের মালিক আনোয়ার হোসেনকে দুই মাসের কারাদণ্ডাদেশ ও দুই হাজার টাকা জরিমানা করা হয়।  এছাড়াও এসময় ওই এলাকার আরটি এল এগ্রো কেমিক্যাল কোম্পানিকে সার ব্যবস্থাপনা আইন লংঘনের দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয় এবং বিসমিল্লাহ এগ্রো ট্রেডার্স এর মালিক মোতাহার হোসেন কে মৎস্য খাদ্য/পশু খাদ্য আইন লংঘনের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ঢাকা বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের সহকারী বন সংরক্ষক মোজাম্মেল হোসেন ও এনামুল হক, ঢাকা বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের রাজেন্দ্রপুর রেঞ্জ অফিসার মাসুদ রানা, বিকেবাড়ি বিট অফিসার কামরুজ্জামান মোল্লাসহ বন বিভাগের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর