ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গলাচিপায় সড়ক দুর্ঘটনায় একজনের প্রাণহানি, আহত ২
গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
প্রতীকী ছবি

পটুয়াখালীর গলাচিপায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রায়াহান ঢালী (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক ও অপর আরোহী নিহত রায়হানের বড় ভাই। 

মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৯টার দিকে গলাচিপা-পটুয়াখালী মহাসড়কের তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই চালক আবদুর রহমান (৩৫)-সহ পিকআপ ভ্যানটিকে আটক করে পুলিশ। মৃত রায়হান উপজেলার বাদুরা গ্রামের নিজাম ঢালীর ছেলে। সে ঢাকার একটি মাদ্রাসায় হাফেজী পড়তো। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রায়হান তার বড় ভাইকে নিয়ে গলাচিপা থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে পটুয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় তালতলা এলাকায় পৌঁছলে অপরদিক থেকে আসা দ্রুত গতির একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রায়হানের মৃত্যু হয়। গুরুতর আহত অপর দুইজনকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গলাচিপা থানার ওসি শোনিত কুমার গায়েণ বলেন, ঘটনার পরপরই পিকআপ ভ্যানসহ চালক আবদুর রহমানকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর