ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ গ্রেফতার ১
সোনারগাঁও (নারায়নগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাচঁপুর এলাকা থেকে মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা রাসেল (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বৃহস্পতিবার রাতে উপজেলা কাচঁপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১০২টি বিভিন্ন ব্রান্ড ও মডেলের চোরাই মোবাইলফোনসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতর মো: রাসেল চাঁদপুর উপজেলার গুলিশ গ্রামের রফিকুল ইসলামের ছেলে। র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি বিষয়টি নিশ্চিত করেছেন। 

অধিনায়ক জানান, বৃহস্পতিবার রাতে সোনারগাঁয়ের কাঁচপুরে অভিযান চালিয়ে ১০২টি বিভিন্ন ব্রান্ড ও মডেলের মোবাইলফোনসহ হাতে-নাতে তাকে গ্রেফতার করা হয়। মো. রাসেল মিয়া সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা। 

তিনি আরও বলেন, সে দীর্ঘদিন যাবৎ রাজধানী এবং নারায়ণগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত মোবাইলফোন নিজ হেফাজতে রেখে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে। এছাড়াও তার চোরাই ও ছিনতাইকৃত মোবাইল ক্রয় বিক্রয়ের জন্য নারায়ণগঞ্জ জেলায় একাধিক পয়েন্টে বেশ কয়েকটি সিন্ডিকেট রয়েছে বলে জানায়। এ সকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর