ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রামগতিতে বিএনপির হামলায় ছাত্রলীগ কর্মীসহ আহত ৭
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বিএনপির হামলায় ছাত্রলীগ কর্মীসহ সাতজন আহত হওয়ার অভিযোগ উঠেছে। আহতদের রামগতি স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চর আলগী ইউনিয়নের রামদয়াল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২৫ জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রামগতি থানার ওসি আলমগীর হোসেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের অভিযোগ, উপজেলা যুবদলের আহ্বায়ক জমির উদ্দিন মাস্টারের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে।

হামলায় আহতরা হলেন-ছাত্রলীগ কর্মী মো. শাকিল, তার বাবা আব্দুর রব, ভাই মো. উজ্জল, মো. ইয়াসিন, হাসান ও  বোন বিবি রাবেয়াসহ সাতজন। শাকিল ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় কর্মী।

পুলিশ জানায়, নোয়াখালীতে প্রোগ্রাম শেষে বিএনপির নেতাকর্মীরা রামদয়াল বাজার এলাকায় আসে। এরপর বিএনপির লোকজনের সঙ্গে স্থানীয় ছাত্রলীগ কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ কর্মীসহ ৭ জন আহত হয়।

চর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির উদ্দিন বলেন, ঘটনার সময় আমি একটি সামাজিক অনুষ্ঠানে ছিলাম। শুনেছি ছাত্রলীগ কর্মী শাকিল ও স্থানীয় আব্দুল হাদী কলেজ ছাত্রদল কর্মী জিহাদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে যুবদল নেতা জমিরের নেতৃত্বে তার দলীয় নেতাকর্মীরা ছাত্রলীগ কর্মী শাকিলের বাড়িতে ঢুকে হামলা চালায়। এসময় হামলাকারীরা একটি টং দোকান ঘরে আগুন লাগিয়ে দেয়।

এ ব্যাপারে উপজেলা যুবদলের আহ্বায়ক জমির উদ্দিন মাস্টারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর