ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

স্ত্রী হত্যা ও বলাৎকারসহ পৃথক অভিযোগে গ্রেফতার ৩
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের তারাকান্দায় শ্বাসরোধ করে স্ত্রী হত্যা, ওয়ারেন্টভুক্ত ও শিশু শিক্ষার্থীকে বলাৎকারজনিত পৃথক পৃথক অভিযোগে ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয় এবং বুধবার দুপুরে তাদেরকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন শ্বাসরোধ করে স্ত্রী হত্যা মামলার আসামি সুজন (২১), শিশু শিক্ষার্থীকে বলাৎকারে অভিযুক্ত আসামি মতিউর রহমান শামীম (২৩) ও ওয়ারেন্টভুক্ত আসামী আব্দুল বারেক। স্ত্রী হত্যা মামলার আসামী সুজন শেরপুরের নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পিপড়ী গ্রামের খাইরুল ইসলামের ছেলে। নাজেরা বিভাগের ছাত্রকে বলাৎকারের অভিযোগে গ্রেফতারকৃত আসামি শামীম উপজেলার হরিয়াগাই ঈদগাহ দারুল উলূম মাদ্রাসার শিক্ষক ও ধোবাউড়া উপজেলার রামনাথপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে। আর আব্দুল বারেক তারাকান্দা উপজেলার গালাগাও গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে।

মঙ্গলবার রাতে পৃথক পৃথক অভিযানে তারাকান্দা থানা পুলিশ উপজেলার বিভিন্ন জায়গা থেকে তাদেরকে গ্রেফতার করে। এ ব্যাপারে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের সোহেল বলেন, গ্রেফতারকৃত আসামিদেরকে বুধবার দুপুরে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর